| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী সরকার পুলিশকে জনগণের বিরুদ্ধে দাঁড় করিয়েছে : সুব্রত চৌধুরী


সরকার পুলিশকে জনগণের বিরুদ্ধে দাঁড় করিয়েছে : সুব্রত চৌধুরী


রহমত নিউজ ডেস্ক     20 July, 2023     07:55 AM    


গণফোরাম-একাংশের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেছেন, মহা দুর্নীতিবাজ আওয়ামী লীগ সরকারের সংবিধান বাংলাদেশের জনগণ মানে না। পুলিশ বাহিনীকে দিয়ে রাষ্ট্রের নাগরিকদের নিরাপত্তা দেয়ার পরিবর্তে এ সরকার জনগণের বিরুদ্ধে দাঁড় করিয়েছে। অত্যাচার-নিপীড়ন করে জনগণের ওপর জুলুম চালিয়ে, তাদের হত্যার মাধ্যমে এই সরকারের হাত রঞ্জিত করে জনগণের খুনি হিসাবে আখ্যায়িত হয়েছে শেখ হাসিনা সরকার। দেশের জনগণ এই সংকট উত্তরণে একমাত্র প্রত্যাশা নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন। সেই লক্ষ্য আদায়ে আমাদের যাত্রা অব্যাহত থাকবে। এদেশে জনগণের আশা আকাঙ্ক্ষার সংবিধান অনুযায়ী নির্বাচন হবে।

বুধবার (১৯ জুলাই) রাজধানীর আমারবাগে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে কাকরাইল মোড় পর্যন্ত দ্বিতীয় দিনের পদযাত্রা কর্মসূচি পালনকালে এসব কথা বলেন তিনি। পদযাত্রার আয়োজন করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি। পদযাত্রা শেষে সমাপনী বক্তব্য দেন- গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট একেএম. জগলুল হায়দার আফ্রিক, বাংলাদেশ পিপলস পার্টির মহাসচিব মো. আবদুল কাদের। বাংলাদেশ পিপলস পার্টির প্রেসিডিয়াম মেম্বার- আতিকুর রহমান লিটন, নাজমা আক্তার, কামাল আহমেদ, যুগ্ম মহাসচিব অসিম সরকার, সহ সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিনসহ কেন্দ্রীয় ও মহানগরের নেতৃবৃন্দ।

বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সরদার চাখারী বলেন, জনগণ দেশে লুটপাট বিহীন সরকার চায়, যেখানে তারা শান্তিতে বসবাস করতে পারবে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি জনজীবন অতিষ্ঠ, তাই সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ক্ষমতা পরিবর্তন করার জন্য নির্দলীয় নিরপেক্ষ সরকার অত্যাবশ্যক।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা